Good-Star এ ইনভেস্ট করে ধুমছে টাকা কামান! কিপ্টোকারেন্সি/বিটকয়েনে ট্রেড করুন আর বিকাশ/নগদে/রকেটে পেমেন্ট নিন Part-1 - জীবন গড়ি প্রযুক্তির সুরে ♫

Infotech Ad Top new

Infotech ad post page Top

Good-Star এ ইনভেস্ট করে ধুমছে টাকা কামান! কিপ্টোকারেন্সি/বিটকয়েনে ট্রেড করুন আর  বিকাশ/নগদে/রকেটে পেমেন্ট নিন Part-1

Good-Star এ ইনভেস্ট করে ধুমছে টাকা কামান! কিপ্টোকারেন্সি/বিটকয়েনে ট্রেড করুন আর বিকাশ/নগদে/রকেটে পেমেন্ট নিন Part-1

Share This

আসসালামু আলাইকুম, সকলকে আমার ওয়েবসাইটে স্বাগতম জানাচ্ছি। আজকে আমরা একটি এমন একটি ক্রিপ্টোকারেন্সি বা বিটকয়েন ট্রেডিং এন্ড ইনভেস্টমেন্ট সাইট সম্পর্কে জানবো, যারা অতি সুনামের সাথে পেমেন্ট দিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠানটির নাম হচ্ছে Good-Star তো আপনিও হয়ে যেতে পারেন এই প্রতিষ্ঠানের একজন গর্বিত সদস্য।  রেজিষ্ট্রেশন সম্পর্কে বিস্তারিত জানতে এই পোস্টটি পড়ে পরে সিদ্ধান্ত নিতে অনুরোধ করছি। প্রতিষ্ঠানটি বলছে যে, তারা  ২০১৮ সাল হতে বিশ্বের ১৭০ টি দেশ হতে UNDP ও FIFA-র হয়ে ফান্ড সংগ্রহ করছে। ফান্ডের অর্থ ক্রিপ্টো বা বিটকয়েনে লগ্নি করে এবং যে মুনাফা হয় তার সিংহভাগ ফান্ডের মেম্বারদের মাঝে বন্টণ করে দেয়। জাতিসংঘের উন্নয়ন প্রকল্প (UNDP) এর একজন Key Parter হিসেবে তারা দারিদ্রতা দুরীকরণে ২০২২ সাল হতে ২০২৫ সাল পর্যন্ত একটি কৌশলগত পরিকল্পনা হাতে নিয়েছে। তাই আমরা বলতেই পারি এই কর্মসূচীর আওতায় তারা অন্তত কমপক্ষে ২০২৫ সাল পর্যন্ত থাকবে। 


Good-Star কোন মাধ্যমে অর্থ সংগ্রহ ও প্রদান করে? 

এই প্রতিষ্ঠানটি অনলাইন কারেন্সি USDT এর মাধ্যমে তার মেম্বারদের নিকটহ হতে অর্থ সংগ্রহ ও পে করে থাকে। যার 1 USDT এর মান 1 USD -র সমতুল্য। আপনি যখন ডলার এই সাইটে ইনভেস্ট করবেন। ক্রিপ্টো নেটওয়ার্ক সেটিকে USDT তে রুপান্তর করে নেবে। আর গুড-স্টার সাইটে এসে সেটা কয়েনে রুপান্তরিত হবে।  আবার অর্থ যখন তারা পে করে তখন তা বিপরীত মুখী হয়। যেমন নিচের চিত্র লক্ষ্য করুন। 

অর্থাৎ আপনার ইনভেস্ট করা টাকা এখানে প্রথমে USD তে কনভার্ট হয়, তারপর তা অনলাইন কারেন্সি USDT তে রুপান্তরিত হয় আর Good-Star এ গিয়ে  1 USD= 1 USDT= 100 Coin এ রুপান্তরিত হবে। এদের ফান্ডিং পলিসিটা না হয় অন্য কোন পোস্টে আলোচনা করবো। এই প্লাটফরমটি ১ মাস মেয়াদে নুন্যতম 500 Coin জমা রাখলে প্রতিদিন ৩% মুনাফা দেয়, ৩ মাস মেয়াদে নুন্যতম 5000 Coin জমা রাখলে ৪% মুনাফা দেয়,  ৬ মাস মেয়াদে নূন্যতম 10000 Coin জমা বা ইনভেস্ট করলে ৫% মুনাফা দেয় এবং নূন্যতম 50000 Coin ১ বছর মেয়াদে জমা রাখলে তার বিনিময়ে প্রতিদিন ৬% হারে মুনাফা প্রদান করে।   সেই হিসেবে  ২০ থেকে ৩০ দিনের মধ্যে ইনভেস্টের পুরো টাকাটা উঠে আসে। আর মূল ইনভেস্ট নির্দিষ্ট মেয়াদ শেষে ১৫/২০ গুন হয়। এবার একটি উদাহরণ দিয়ে বলি মনে করুন মি. রেজওয়ান সাদিক ৫০০০০ টাকা ৩৬০ দিন বা ১ বছর মেয়াদে রাখলেন, সেক্ষেত্রে তার প্রতিদিন উক্ত টাকার ৬% মুনাফা হিসেবে ৩০০০ টাকা মূল ব্যালেন্সে যোগ হবে। এখানে সবচেয়ে বড় সুবিধা হলো আপনি প্রতিদিনের মুনাফা প্রতিদিন ব্যাংকে সরিয়ে রাখতে পারবেন। সেই হিসেবে ১৭ দিনে আপনার ইনভেস্টের ৫০০০০ টাকার  অতিরিক্ত (৩০০০ x ১৭= ৫১০০০) উঠে আসবে। আরও বড় হিসেব আছে যেহেতু টাকা ১ বছর মেয়াদে তাই মেয়াদ পর্যন্ত আপনি মুনাফা বাবদ  প্রায় ১০৮০০০০ টাকা উত্তোলন করবেন। 

তা  তো বুঝলাম এখানে কাজটি  আসলে কি?

টাকা ইনভেস্ট করা আর রেফার সংগ্রহ ছাড়া এখানে আর আপনাকে কিছুই করতে হবেনা। তাই ইনভেস্ট করুন আর নাকে তেল দিয়ে ঘুমান। 

ফান্ডের মুনাফার অর্থ Good-Star কোন ব্যাংকের মাধ্যমে প্রেরণ করে?

পৃথিবীর অন্যতম বৃহৎ ক্রিপ্টো ট্রেডিং ব্যাংক হলো Binance (বাইনান্স) ও KUCOIN।  এই দুটি অনলাইন ব্যাংকে এই প্লাটফরম ফান্ড মেম্বারদের মানি পে করে ও তাদের নিকট হতে ফান্ড সংগ্রহ করে। এই দু’টি  ব্যাংকের মধ্যে Binance আমাদের বাংলাদেশীদের নিকট অধিক জনপ্রিয়।  কারন, এখানে নিরাপদে বিকাশ, নগদ, রকেট মোবাইল ব্যাকিং এর মাধ্যমে ডলার কেনা ও বেচা যায়। ডলারের রেটটাও এখানে মন্দ না। 

আমি কিভাবে এই Good-Star এ জয়েন বা রেজিস্ট্রেশন করতে পারি?

হা, আপনি জয়েন হতে পারবেন, তবে অবশ্যই কারো না কারো রেফার হয়ে। তা না হলে আপনি এই কোম্পানির ম্যানেজমেন্ট হতে বা সাপোর্ট টিম হতে কোন প্রকার সহায়তা পাবেন না। রেফারের মাধ্যমে হলে আপনি যার রেফার লিংকে ক্লিক করে এইখানে জয়েন বা রেজিস্ট্রেশন করবেন তিনিই আপনাকে এই কোম্পানীর ম্যানেজমেন্ট টিম মেম্বার তথা এডমিনগণের হোয়াটসএ্যাপ(WhatsApp)নম্বর, WhatsApp গ্রুপ এ আপনাকে এড দিয়ে দেবেন। যার ফলে আপনি কোন রকমের সমস্যায় পড়লে তারা আপনাকে তাৎক্ষণিক সমাধান দেবেন। আমি এই Good-Star এর একজন ডাইরেক্ট রেফার আমার তাদের সংগে সরাসরি ক্থা হয়। তাই আপনি চাইলে আমার রেফার লিংকে জয়েন করতে পারেন। আমি আপনাকে সার্বক্ষণিক সহায়তা করবো। মনে চাইলে https://www.good-star.com এই লিংকে ক্লিক করে জয়েন করতে পারেন। অথবা এই লিংকে ক্লিক করে আমার ফেসবুক প্রফাইলে গিয়ে আমাকে আমাকে মেসেজে নক দিলেই আমি লিংক দিয়ে দেব।  বাকী রেজিস্ট্রেশন প্রসেসটুকু নিম্নরুপ-

মেসেঞ্জারে গিয়ে আমার দেওয়া লিংকে ক্লিক করুন। অথবা এই লিংকে ক্লিক করুন- https://www.good-star.com  


দেখবেন আপনি ঠিকঠাক আপনার মোবাইলের এই স্ক্রীনে চলে এসেছেন। নীচের স্ক্রীনটি ভালভাবে দেখুন তারপর রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি শুরু করুন।
প্রথম ঘরে আপনার সেটে যেই সিম ঢোকানো  আছে সেই মোবাইল  নম্বরটি দিন। 
দ্বিতীয় ঘরে আপনার মোবাইলের GMAIL এ্যাপে যে Gmail টি দিয়ে সাইনআপ করা আছে সেটি দিন তাহলে তাৎক্ষণিক তাতে একটি OTP কোড যাবে আর আপনি অতি দ্রুত রেজিস্ট্রেশন কাজটি শেষ করতে পারবেন। এরপরে OTP কোডটি বসিয়ে আপনার  একাউন্ডের জন্য একটি পাসওয়ার্ড নির্ধারন করুন। 
 
সবকিছু ঠিক-ঠাক মতো করলে আপনার রেজিস্ট্রেশন পেইজটি দেখতে নিচের মতো হবে। আপনাদের বোঝানোর জন্য আমি একটি ডামি রেজিস্ট্রেশন করে দেখালাম। দেখুন ভাল করে-
আবারও বলছি Invitation Code অবশ্যই কারো না কারো রেফার কোড থাকবে। রেফার কোড না থাকলে আপনি কোন প্রকার হেল্প পাবেন না। এই খানে কোন কোড না থাকলে আমার কোডটির এই অংশটুকু TpjVylXH কপি করুন আর ঐ বক্সে বসিয়ে দিন।  অথবা আপনার মোবাইলে যদি QR কোড স্ক্যানার থাকে তাহলে নিচের QR কোড Image টি স্কান করুন। আর উপরের সব নিয়ম ঠিক-ঠাক মতো অনুসরণ করে রেজিস্ট্রেশ করে ফেলুন। রেজিস্টেশন করা হলে। আমাকে এই নম্বরে- 01712249709 কল দিলে আমি আপনাকে ম্যানেজমেন্ট টিম   এ্যাডমিনের হোয়াটসএ্যাপ নম্বর ও তাদের গ্রুপ লিংক পাঠিয়ে দেব। 

রেজিস্ট্রেশন তো হলো এবার আমার করনীয় কি? 

রেজিস্ট্রেশন শেষে আপনি বাইনান্সে আপনার একটি একাউন্ট তৈরী করুন। আপনাদের সুবিধার্থে
 বাইনান্সের লিংক এখানে দেওয়া হলো। বাইনান্স একাউন্ট তৈরী করতে ক্লিক করুন এই নীল অংশে - https://accounts.binance.com বাইনান্সে একাউন্ট তৈরীর সময় অবশ্যই আপনার ন্যাশনাল আইডি বা স্মার্টকার্ড, আপনার একাটি মোবাইল বা স্মার্টফোন আর তাতে একটি সচল সিম বা মোবাইল নম্বর, একটি মেইল আইডি যা আপনার মোবাইলে GMAIL App এর সাথে লগইন অবস্থায় থাকতে হবে। এটা এমন কোন কঠিন কাজ নয় আপনি একটু সচেতন হলে আপনি নিজেই পারবেন। না পারলে ইউটিউবে সার্চ দেন How to Open a Binance Account in Bangladesh এটা লিখে সার্চ দিবেন। দেখবেন ইউটিউবে কত মামা আপনার জন্য অপেক্ষা করছে। 

Good-Star টাকা ইনভেস্ট করলে কত লাভ দেয়?

আমি বলবো পুরোটাই লা্ভ কারণ এখানে ১২০০/= টাকা থেকে শুরু ১০ হাজার, ২০ হাজার, ৫০ হাজার, ১ লাখ যাই বিনিয়োগ করেন না কেন। প্রথম ২০ থেকে ৩০ দিনে সেই টাকা উঠে আসে। মূল টাকা তো পড়েই থাকলো সেখানে! সেখান হতে যা আপনি এর পর থেকে উঠাবেন তার পুরোটাই লাভ। আরও মজা আছে, এই প্লাটফরমে প্রবেশ করলেই এর পুরো মজাটা লুফে নিতে পারবেন। তো আর দেরী কেন  এই লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করে ফেলুন 


তো প্রিয় বন্ধুরা আজ  এ পর্যন্তই এর পরের পোস্ট দেখুন


No comments:

Post a Comment

Infotech Post Bottom Ad New

Pages