আসনু জানি Tube Buddy দিয়ে YouTube এর ভিউজ ও সাবস্ক্রাইব বাড়ানোর সহজ ও Healthy উপায়। - জীবন গড়ি প্রযুক্তির সুরে ♫

Infotech Ad Top new

Infotech ad post page Top

আসনু জানি Tube Buddy দিয়ে YouTube  এর ভিউজ ও সাবস্ক্রাইব বাড়ানোর সহজ ও Healthy উপায়।

আসনু জানি Tube Buddy দিয়ে YouTube এর ভিউজ ও সাবস্ক্রাইব বাড়ানোর সহজ ও Healthy উপায়।

Share This
আপনার যদি ইউটিবে একটি চ্যানেল থাকে আর আপনি যদি তাতে Views ও Subscribers দুটোই বাড়াতে চান তবে আপনি হয়ত আজ ঠিক জায়গাতেই এসছেন। আপনি যদি ভেবে থাকেন আপনি ইউটিউবে যেন তেন একটি চ্যানেল খুললেন আর তাতে  অখ্যাত বা বিখ্যাত কিছু আপলোড দিলেন আর সঙ্গে সঙ্গে তাতে হুড় হুড় করে ভিউ হবে আর সাবস্ক্রাইবার বাড়বে তবে নির্ঘাত আপনি বোকার স্বর্গে বাস করছেন নয়ত বোকাই হয়তবা আপনার বাড়ীতে বাসা বেধেছে। কিভাবে ইউটিউব ভিডিও বানাবেন, কিভাবে আপলোড দিবেন, কখন তা পাবলিশ করবেন, কিভাবে টাইটেল দিবেন, কিভাবে ডেসক্রিপশ দিবেন আর কেমনেই বা ট্যাগ দিবেন তার জন্য তো একটি নির্দেশনা দরকার আর একাজটির যদি দায়িত্ব কাউকে দিতে চান তবে আমি বলব। তবে আমি বলব আপনি এই দায়িত্বটি Tube Buddy নামের একটি Addon বা Plugin কে দিয়ে দিন আর নাকে সরয়ের তেল দিয়ে ঘুমান। 

আরে না ভাই ইউটিউবে নাকে সরয়ের তেল দিয়ে ঘুমানোর কোন অপশন নাই। আপনাকে এখানে যথেষ্ট পরিশ্রম করতে হবে। তবে শুধু পরিশ্রমই এখানে সব কথা নয়, এখানে সফল হতে হলে আপনার একটি পরিকল্পনা আর সেই পরিকল্পনাকে বাস্তবায়ন করার জন্য আপনাকে একটি কৌশল ্অবলম্বণ করতে হবে। এই কাজে আপনাকে সফলতার পথ বাতলে দেবে Tube Buddy. কিভাবে? 

তা জানতে হলে আপনাকে আমার নিচের এই টিউটোটিয়ালটির শুর থেকে শেষ পর্যন্ত দেখতেহবে। 
আপনি হয়তবা বলবেন আমি  আমার এই লেখার মাধ্যমে আমার ভিডিওর প্রমোশন করছি। এক অর্থে হয়তবা কথাটি মিথ্যা নয়। তবে শুরু থেকে শেষ অবধি দেখলে আপনার ভুল ভাঙবে। আপনার কোন জিজ্ঞেস থাকলে দয়া করে ইউটিউবের কমেন্ট বক্সে কমেন্ট করবেন দয়া করে আপনাদের যে কোন জিজ্ঞাসার উত্তর দেওয়া যথা সাধ্য চেষ্টা করবো ইনশাল্লাহ্। 

1 comment:

Post a Comment

Infotech Post Bottom Ad New

Pages