Paidverts থেকে কিভাবে খুব সহজেই আয় করা যায় সম্পূর্ণ টিউটরিয়াল দেখুন - জীবন গড়ি প্রযুক্তির সুরে ♫

Infotech Ad Top new

Infotech ad post page Top

Paidverts থেকে কিভাবে খুব সহজেই আয় করা যায় সম্পূর্ণ টিউটরিয়াল দেখুন

Paidverts থেকে কিভাবে খুব সহজেই আয় করা যায় সম্পূর্ণ টিউটরিয়াল দেখুন

Share This
 আমি হাজির হয়েছি অনলাইন আয়ের টিউটরিয়ালের ধারাবাহিক টিউন নিয়ে। আপনাদের উৎসাহ পেলে টিউনকরা চালিয়ে যাবো
আমার টিউনকরার উদ্দ্যেশ্য রেফার বাড়ানো নয় বরং আপনার অনলাইনে কাজের পথটা সহজ করে দেয়া।
আজকের বিষয়: Paidverts - বর্তমান বিশ্বের সেরা  রিভিনিও শেয়ারিং কোম্পানি।
মালিক:  Jo Cook (Richard) এবং Carlos Garcia
তাদের আরেকটি সাইট: My traffic Value (2011)
আমার টিউনে আমি দেখাবে কিভাবে খুব সহজেই আপনি আয় করতে পারবেন।
দেখুন বাংলাদেশের পতাকা পেইডভার্স এর হোম পেজের টপ লিস্টে। এটা ইলিয়াস ভাই এক দিনেই প্রায় 35 ডলার ইনকাম করল গতকাল আপনি এখনও যদি চেক করেন ওনার নাম পাবেন।
সম্পূর্ণ টিউন পড়লে আপনি প্রতিদিন কমপক্ষে 10$ (রেফার ছাড়া) আয় করতে পারবেন সাথে সবগুলে
এড একসাথে ক্লিক করার ট্রকতো আছেই!!
চলুন শুরু করি,

যাদের একাউন্ট আছে তারা “Log in" করুন। নিচের ছবির মত।

যাদের একাউন্ট নাই তারা প্রথমেই  এই ঠিকানায় যান: Paidverts

Step 1 :  এবার "Register" এ ক্লিক করুন। ছবিতে দেখুন।
Step 2 : সবগুলোঘর পূরণকরে  "Open Account" এ ক্লিক করুন। 
দেখুন "I confirm that i was referred by jo" আছে কিনা যদি থাকে আপনি Automatic "Jo" এর রেফার হবেনই সে-ই কোম্পানির মালিক। রেফার ছাড়া একাউন্ট খুলবে না। একজন বাংলাদেশি হিসেবে যদি  আমাকে রেফার বানাতে চান  "Change' এ ক্লিক করে sobugsoft লিখে দিন।
Step 3 : "Members Homepage" এ ক্লিক করুন।

Step 4: প্রথমে আপনি কোন ডলারের এড পাবেন না। আপনাকে BAP সংগ্রহ করতে হবে। যদিও প্রথম দিন ১৬টি BAP দেবে পরের দিন থেকে প্রতিদিন BAP দিবে ৮টি করে। যত BAP তত ডলারের এড। দেখুন আমার এখন 0 BAPs available. এবং Paidads মানে BAP আছে ৮টি। এখন আমি BAP গুলো করব। প্রথম 25 BAP এর নিচে লেখা "View activation ad" এ ক্লিক করুন।

Step 5 :  যে পেজ আসবে তার নিচে তিনটা লালবৃত্তের উপরের ছোট পেষ্ট বাটনে ক্লিক করুন। তিনটাতেই....
Step 6 : পেষ্টবাটনে ক্লিক করাতে লাল বৃত্ত সবুজ হয়ে যাবে এবং বাম পাশের লেখাগুলো  অটো পেষ্ট হয়ে যাবে এবার "Proceed to Advertiser's Website" এ ক্লিক করুন।


Step 7 : "Proceed to Advertiser's Website" এ ক্লিক করারপর একটা নিউট্যাব অটো ওপেন হবে। ডানপাশের উপরে একটা ক্যাপচা বক্স থাকবে তার নিচে "Your Answer" এর ঘরে  আপনি ক্যাপচা টাইপকরবেন। বক্সের পাশে 30 থেকে সময় কমে "Confirm" লেখা আসলে "Confirm" এ ক্লিক করবেন। "Incorrect Captcha" হলে আরেকটা আসবে সেটা টাইপ করে "Confirm" এ ক্লিক করবেন।

Step 8 : এখন “Close Window" তে ক্লিক করবেন অথবা "Tab" এর ক্রস চিহ্নতে ক্লিক করে ট্যাবটি ক্লোজ করবেন। আর আপনি আগের পেজে চলে আসবেন যেখান থেকে "Proceed to Advertiser's Website" এ ক্লিক করেছিলেন।

Step 9 : "Proceed to Advertiser's Website" এর জায়গায় এখন লেখা থাকবে “View Another Ad" এটাতে ক্লিক করুন।

Step 10 : এতক্ষণ ধরে একটা 25 BAP করলাম এবার আরেকটা  25 BAP এর "View Activation Ad" ক্লিক করুন। এভাবে ৮টি BAP করুন। সময় লাগবে ৪ মিনিট।

Step 11 : এখন ডলারের এড আনব ৮টি 25 BAP = 200 BAP. ডলারের এড পেতে আপনাকে "Request Micro Ad Pack" এ ক্লিক করতে হবে। আপনি ৪বার Request করতে পারবেন একদিনে। প্রতি Request এ 50 BAP নিয়ে আপনাকে ১২টি ডলারের এড দিবে যার মূল্য 0.025$ ৪বারে হবে 0.1$ মোট সময় লাগে ৪মিনিট + ১২*৪ = ৩০মিনিট।  ১০দিনে এক ডলার হবে। আর গেম খেললে 0.05 দিয়ে খেললে 0.09 পাবেন্ এভাবে প্রতিদিন 10$ এর উপর আয় করতে পারবেন। "Request Micro Ad Pack" এ ক্লিক করুন।
Step 12 :  এবার পেয়ে যাবেন ১২টি পেইড এডস। যদি এডসগুলো প্রথমে কমদামীর হয় তবে। "Order by value" তে ক্লিক করুন।

Step 13 :  এবার দেখুন দামী এড গুলো সামনে চলে এসেছে

Step 14 : এই বার আমরা করব আসল কাজ। আমি বলেছিলাম সবগুলো এড একসাথে ক্লিক করার ট্রিক শিখাবো। এই ট্রিক শুধুমাত্র পেইড এডস এর ক্ষেত্রে প্রযোজ্য BAP এর ক্ষেত্রে নয়। সবগুলো এড একসাথে ক্লিক করতে আপনার কীবোর্ডের CTRL কী টা চেপে ধরে রাখতে হবে। আর সবগুলো এডের “View bonus ad" এ একসাথে ক্লিক করতে হবে। সবগুলো এড নিউ ট্যাবে একেক করে ওপেন হবে।  মনে রাখবেন কী বোর্ডের কন্ট্রোল কী টা চেপে ধরে সবগুলোতে ক্লিক করবেন কিন্তু

Step 15 : এবার এই ট্যাবটি  ক্লোজ করেদিয়ে সামনের ট্যাবে যান। গিয়ে তিনটা লালবৃত্তের উপরের পেস্ট বাটনে ক্লিক করে "Proceed to Advertisers Website" এ ক্লিক করুন। আরেকটি ট্যাব ওপেন হলে এই ট্যাবটিও ক্লোক করে দিন।


Step 16 : যে ট্যাবটিতে "Processed" দিয়েছেন সেটি ৩০ সেকেন্ড কাউন্টডাউন হতে থাকুক আপনি অন্যান্য ওপেনকৃত ট্যাবগুলিতে গিয়ে ওই তিনটা লাল বৃত্ত সবুজ করে রাখুন। কিন্তু সাবধান প্রসিড দিবেন না। প্রসিড শুধু একটা একটা করে দিবেন। যেটা প্রসিড দিবেন সেটা অন্যট্যাবে গেলে প্রসিড দেওয়া পেজটিও ক্লোজ করে দিবেন। এভাবে ১২টি এড দেখতে সময় লাগবে ৬মিনিট। এতক্ষন 10টি তে ক্লিক করছি বাকী দুটিও করে নিবেন।


Step 17 : সবগুলো এড দেখারপর হোমপেজে আবার আসবে "Request Micro Ad Pack" নিচে লেখা ১/৪ মানে চার বারের মধ্যে ১বার রিকোয়েষ্ট করছি আপনি আবার রিকোয়েষ্ট করুন। এভাবে মোট চারবার করা যায়।

অনলাইনে সফল হবার জন্য পরিশ্রম করতে হবেই। কাজ না করলে কেউ টাকা দেয়?
সম্পূর্ণ টিউন জটিল মনেহলেও আপনি একবার দেখে করলে অনেক সহজ লাগবে আশাকরি কাজ করবেন তবেই আমার কষ্ট সফল হবে আর হ্যাঁ সম্পূর্ন ট্রাষ্টেড সাইট ছাড়া কাজ করবেন না। পেইডভার্টস ফুল ট্রাষ্টেড সাইট।
এই রকম আরো ট্রাষ্টেড সাইট পেতে আমার ব্লগ Bookmark করে রাখুন >> আমার ব্লগ

1 comment:

Goljar- The Patroblogger said...

প্রথম পোস্টেই ফাটিয়ে দিয়েছ। খুব ভাল হয়েছে আশাকরি তোমার ভাল ভাল লেখা আমরা পাব এখান থেকে। চালিয়ে যাও

Post a Comment

Infotech Post Bottom Ad New

Pages