আপনার পিসিকে দেবে রকেট গতি দেবে Baidu PC Faster,এখনই নামিয়ে নিন! - জীবন গড়ি প্রযুক্তির সুরে ♫

Infotech Ad Top new

Infotech ad post page Top

আপনার পিসিকে দেবে রকেট গতি দেবে Baidu PC Faster,এখনই নামিয়ে নিন!

আপনার পিসিকে দেবে রকেট গতি দেবে Baidu PC Faster,এখনই নামিয়ে নিন!

Share This
সবাইকে ইনফোটেক লাইফ.কম এর পক্ষ থেকে ঈদ পরবর্তী শুভেচ্ছা, আাশা করি সবাই ভাল আছেন। আমি আজকে আপনাদের মাঝে একটি Software share করব । যার মাধ্যমে আপনি আপনার Computer অথবা PC কে Speedy এবং Stable করতে পারবেন। সফটওয়ারটির নাম Baidu PC Faster । এটি আমার দেখা ইউটিলিটি সফওয়ারের মধ্যে সেরা। আমাদের যাদের নতুন পিসি আছে, তাদের হয়তবা এ নতুন সফটি দরকার হবেনা। নতুন পিসিতে এসমস্যা নাও থাকতে পারে। তবে নতুন কম্পিউটারেও কাজে দেবে। আমি ব্যক্তিগত এ সফওয়ারটির মায়া ত্যাগ করতে পারি নি আজও। এটি আমার পুরোনো কম্পিউটারে যেমন ইউজ করি তেমনি নতুন কম্পিউটারে ও এটি সমান তালে কার্যকর। আসুন আজ আমরা এ আসাধারন সফটি নিয়ে নাতিদীর্ঘ আলোচনা করর্। সফট্ওয়ারটি ইনস্টলের পর রান করলে আপনি এর যে কনফিগারেশনটি সর্ব প্রথম দেখতে পাবেন তা নীচে দেখুন।


ভাল করে দেখুন। এর চারটি প্রধান অপশন আছে। যা দ্বারা আপনি এক নিমিষেই আপনার কমিউটারটি কে ফাস্ট করতে পারবেন। আপনার কম্পিউটার আপনি ব্যবহার করেন কিন্তু এর পরিচর্যা আপনি করেন না বা জানেনা। তাহলে আপনার কম্পিউটারটি অতি সহজে কিছুদিন ভাল চলার পর এর কার্যক্ষমতা হ্রাস করবে। কম্পিউটার চালানোর সময় আমাদের অলক্ষ্যেই এর অভ্যন্তরেই জমা হয় অনেক জাঙ্ক (junk files)ফাইল অথবা ডার্ট ফাইল, রান করে অনেক(unnecessary program)  অপ্রয়োজনীয় প্রগ্রাম, কিছু অপ্রোয়োজনীয়(Unnecessary Startup) স্টার্টআপ আইটেম যা আপনার কম্পিউটারের(RAM= Random Access Memory) র‌্যাম দখল করে রাখে। ফলে আপনার কম্পিউটারটি ক্রমাগতভাবে ধীর বা Slow হয়ে পড়ে। এ অবস্থা থেকে মুক্ত হতে আপনি হয়তবা কোন কম্পিউটার স্পেশালিস্ট (Expert )এর স্মরানাপন্ন হবেন, তিনি হয়ত বা আপনাকে ডিস্ক ডিফ্রাগ(Disk De-fragment) বা ডিস্ক ক্লিনাপ(Disk Cleanup) করার কথা বলবেন। এটা কেবল একজন কম্পিউটার বিশেষজ্ঞের পক্ষে সম্ভব। কারন একটু এদিক ওদিক হলেই আপনার কম্পিউটারের প্রয়োজনীয় অনেক ফাইল মুছে যেতে পারে। আবার কোন একটি বিশেষ পদ্ধতি আপনার কম্পিউটারকে সাময়িক কিছু সময়ের জন্য করতে পারে। কিন্তু তা সব সময়ের জন্য নয়। তাহলে আপনি কি করবেন? না  আপনাকে এখন আর কষ্ট করে কম্পিউটার বিশেষজ্ঞ হওয়ার দরকার পড়বে না। আপনি নিশ্চিন্তে উপরে বর্নিত সফটওয়ারটির(Baidu PC Faster) উপর নির্ভর করতে পারেন। শুধু মাত্র উপরের Scan Now বাটনে ক্লিক করুন। আর দেখুন মজা! এটি আপনার কম্পিউটারের নাড়ি নক্ষত্র বের করে আনবে। দেখুন নীচে--


আপনি নিজেই দেখতে পারবেন কম্পিউটার কত ময়লা ফাইল জমা হয়ে আছে আর দেখে চমকে উঠবেন। এখন আর কোন কথা নয়, ডান পাশে দেখানো SpeedUP Now বাটনে ক্লিক করুন। আর স্পিডি করুন এক নিমিষেই। উপরের চারটি অপশন ছাড়াও আপনি এর কমপক্ষে আরও ১৪টি অপশন ইউজ করতে পারবেন। নীচের ছবিতে দেখানো ডান পাশের + আইকনটিতে ক্লিক করুন। নীচের যে অপশনটি ব্যবহার করতে চান করুন। আর হ্যা, এটি দ্বারা আপনি আপনার কম্পিউটারটির ভাইরাস স্ক্যান করতে পারবেন। কারন এটিতে রয়েছে সিস্টেম, যার দ্বারা অনলাইনের মাধ্যমে আপনার কমিউটারটি ভাইরাস হতে থাকবে সুরক্ষিত। 

আপনার কম্পিউটারটিকে ভাইরাস মুক্ত রাখতে নীচের ছবিতে দেখানো মত Cloud Scan বাটনে ক্লিক করুন। আপনার কম্পিউটারটি নিমিষেই ভাইরাস হতে মুক্ত হবে।

এছাড়া সফটওয়ারটিতে রয়েছে সয়ংক্রিয় RAM Cleaner । ইনসটল করার পর আপনি আপনার ডেস্কটপের ডান পার্শ্বে নীচের বাটনটি দেখতে পাবেন। শুধু এবাটনটিতে ক্লিক করুন। ক্লিন হয়ে যাবে।

কী ভাবছেন? মনে করছেন সফ্টওয়ারটি অ্ত্যন্ত দামী! না সফটওয়ারটির নির্মাতা প্রতিষ্ঠান আপনাকে সফটওয়ারটি বর্তমানে ফ্রি দিচ্ছে। তো আর দেরী করছেন কেন? নামিয়ে নিন নীচের ডাউনলোড় বাটনে ক্লিক করে। হয়ে যান আপনি আপনার কম্পিউটারের বিশেষজ্ঞ। আর হ্যা সফটওয়ারটির সম্পর্কে আর ও জানতে এখানে ক্লিক করুন।

2 comments:

www.infotechlife.com said...

অত্যন্ত কাজের একটি সফটওয়্যার সম্পর্কে টিউন করেছেন। এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি অনেক দিন থেকে এই সফট টি ব্যবহার করে আসছি এবং নিশ্চিন্তে আমার ল্যাপটপ ব্যবহার করছি। আশা করি যে বা যারা এখনো সফটির স্বাধ গ্রহন করেননি তারা এখনই নামিয়ে নিবেন। ব্যবহার করলেই বুঝবেন।

Goljar- The Patroblogger said...

অসংখ্য ধন্যবাদ ভাই রিয়াজ আপনাদের সহায়তায় ইনফোটেক লাইফ গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছে। ধন্যবাদ ভাই কমেন্ট করার জন্য।

Post a Comment

Infotech Post Bottom Ad New

Pages